মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১২

ছোটদের জন্য মিনা রাজুর বই Download করে রাখুন!!





জকের এই  পোস্ট টা ছোটদের জন্য ।ছোট  বেলা মিনার কাটুন  আমার অনেক প্রিয় ছিল ।অবস্য এখনও দেখতে ভালো লাগে । আমি যখন ক্লাস থ্রী তে তখন আমার মামা আমাকে মিনার একটি বই দেয় ,বইটি পেয়ে আমার যে কি মজা লেগেছিল তা বুজাতে পারবনা । জাই হক এখন এর বই কিনতে হই না , অনলাইনে ই পাওয়া যায়   ।মিনারাজুর কয় কয়টি বইএর লিঙ্ক দিলাম ডাউনলোড করে,ছোটদের কে পরতে দিন । আমি নিশ্চিত যে তারা অনেক খুসি হবে।তাহলে নিচ থেকে ডাউনলোড করে নিন। মিনা

bd kids meena bangla 1 শিশুদের নিয়ে আমার প্রথম পোষ্ট !!! আশা করি ভাল লাগবে
DOWNLOAD

bd kids meena bangla 2 শিশুদের নিয়ে আমার প্রথম পোষ্ট !!! আশা করি ভাল লাগবে
DOWNLOAD


bd kids meena bangla 3 শিশুদের নিয়ে আমার প্রথম পোষ্ট !!! আশা করি ভাল লাগবে
DOWNLOAD



bd kids meena bangla 4 শিশুদের নিয়ে আমার প্রথম পোষ্ট !!! আশা করি ভাল লাগবে
DOWNLOAD


 bd kids meena bangla 5 শিশুদের নিয়ে আমার প্রথম পোষ্ট !!! আশা করি ভাল লাগবে
DOWNLOAD

কমেন্ট করতে ভুলবেন না।bd book fair এর সাথে থাকুন। 

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Related Posts Plugin for WordPress, Blogger...

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More