শুক্রবার, ১১ মে, ২০১২

FREE SMS ও FREE CALL দেই অনলাইন থেকে অফলাইনে যত খুশি তত বার!!!!


সকল পাঠকদের প্রতি আমার আন্তরিক ভালবাসা রেখে আমার এ খুদে ব্লগ শুরু করছি।আমরা নিত্যদিনের এবং কোন বিশেষ দিনে আমারা টাকা খরচ করে আত্তীয়, বন্ধুদের এসএমএস করে থাকি।যদি এমন হয় যে আপনি আনলিমিটেড এসএমএস পাঠাছেন but কোন টাকা লাগসে না ।ব্যপারটা মজার নাকি?বন্ধুরা আমি এমন একটা ওয়েব সাইট এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব ,আমি ১০০% সিওর দিছি আপনারা এ মহান সাইট এর একজন পাগল ভক্ত হবেন নিশ্চত।এ ওয়েব সাইট শুধু ফ্রী এসএমএস দিচ্ছে না,এর পাশাপাশি ফ্রী call এর সুযোগ করে দিচ্ছে।কোন রেজিস্টেসনের দরকার নেই ।আমার কথা বিশাস না হলে একবার ট্রাই করে দেখেন না ভাই।কথা না বারিয়ে লিঙ্ক টা নিন। ফ্রী sms & call .ভাইয়ারা comment করতে ভুলবেন না।আমদের সাথে থাকুন আর অনেক কিছু জানতে পারবেন।

2 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Related Posts Plugin for WordPress, Blogger...

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More