শুক্রবার, ১১ মে, ২০১২

Mobile banking সম্পর্কে জানুন এবং সকল কে জানুন !!


আমার মত অনেকেই আসে যাদের মোবাইল ব্যাংকিং সম্পর্কে জ্ঞান নেই।তাদের জন্য আমি সংগ্রহ করেছি একটা nice বই।বইটি পড়ার পর আপনি মোবাইল ব্যাংকিং সম্পর্কে প্রচুর ধারনা পাবেন।বইটি তে সকল বিষয় খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে।আর বেশি কিছু লিখলাম না ।ভাইয়ারা দেরি না করে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন। দয়া করে comment করবেন আচ্ছা প্রতিটি post এর পরে আপনাদের comment করতে বলি কেন জানেন।তাহলে আপনাদের সাথে কিছুখন বগবগ করি। দয়া করে একটি বার শুনুন,আমি এই ওয়েব সাইটটি বানিয়েছি আমি যা জানি তা আপনাদের শাথে শেয়ার করব বলে।আমার পড়া লেখার মাজে আপনাদের জন্য একটু সময় রাখি ব্লগ করার জন্য।আমি অনেক কষ্ট করে ব্লগ করি শুধু আপনাদের জানাব বলে।কিন্তু হয়  তো আপনারা আমার ব্লগ পরেন ।কিন্তু আমি কি করে জানবো যে X,Y,z ভাইয়া তার ছোট ভাইটির ব্লগ পরেছে।আর আমি কি আপনাদের বিষয় টা বুঝাতে পারলাম কিনা ,তাই বা জানবো কিভাবে যদি comment ই না করেন।তাহলে আপনারাই ভাবুন আমি কি ব্লগ করার ইচ্ছা কি হারিয়ে ফেলবো না!!তাছাড়া comment করতে অনেক কিছু লিখতে হয় না।সামান্য দুই একটা কথা লিখুন না।সুতরাং কিছু comment করে মনের সাহস দিন ।অনেক ভাললাগবে!অনেক বলেছি অনেকেই বিরক্ত হয়েছেন ,দয়া করে আমাকে ক্ষমা করবেন।


1 comments:

Khub sundor blog.

:) Keep blogging.Good luck :)

Rashed

একটি মন্তব্য পোস্ট করুন

Related Posts Plugin for WordPress, Blogger...

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More