বুধবার, ১৬ জানুয়ারী, ২০১৩

ডাউনলোড করুন ডেভসটিম ইনস্টিটিউট প্রকাশিত ফ্রিল্যান্স ক্যারিয়ার bangla book

তথ্যপ্রযুক্তির অগ্রযাত্রায় বাংলাদেশে অনলাইনে কাজ বা ফ্রিল্যান্সিং বিষয়টি জনপ্রিয় হয়ে উঠেছে। তবে এই বিষয়ে যথেষ্ঠ ধারণা না থাকায় অনেকেই এগিয়ে যেতে পারছেন না। আবার অনেকেই না বুঝে না শুনে ফ্রিল্যান্সিং করতে গিয়ে সফল হতে পারছেন না, এমনকি প্রতারিত হচ্ছেন।
ফ্রিল্যান্সিং সম্পর্কে নতুনদের দিক নির্দেশনা দেওয়ার জন্য ‘ফ্রিল্যান্স ক্যারিয়ার'নামে একটি বই প্রকাশ করেছে ডেভসটিম ইনস্টিটিউট। বইটি সবার মধ্যে ছড়িয়ে দিতে ইবুক সংস্করণ প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

Freelance Career ebook
সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত ডিজিটাল ওয়ার্ল্ডে এই বইটির উন্মোচন করেন জনপ্রিয় মার্কেটপ্লেস ওডেস্কের ভাইস প্রেসিডেন্ট ম্যাট কুপার। ডেভসটিমের প্রতিষ্ঠাতা এবং সিইও আল-আমিন কবিরের সম্পাদিত 'ফ্রিল্যান্স ক্যারিয়ার' বইটি আগ্রহীদের মধ্যে বিনামুল্যে বিতরণ করা হয়। এ সম্পর্কে আল-আমিন কবির জানান, ফ্রিল্যান্স আউটসোর্সিং নিয়ে সচেতনতা তৈরি এবং নতুনদের এক্ষেত্রে ক্যারিয়ার গাইডলাইন দেয়ার লক্ষ্য নিয়ে আমরা 'ফ্রিল্যান্স ক্যারিয়ার' নামের এ ফ্রিল্যান্সিং রিসোর্স বইটি বের করেছিলাম। ইতিমধ্যে বইটির প্রিন্ট সংস্করণ শেষ হয়ে গেছে। সাধারণ মানুষের প্রচুর আগ্রহ থাকায় বইটির ই-বুক সংস্করণ উন্মুক্ত করা হয়েছে।
ডাউনলোড লিঙ্ক

FREE BANGLA BOOK DOWNLOAD করুণ BD BOOK FAIR থেকে ।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

Related Posts Plugin for WordPress, Blogger...

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More